আমফান কবলিত এলাকায় রান্না করা খাবার নিয়ে মানুষের পাশে ভারত সেবাশ্রম সংঘ

আমফান কবলিত এলাকায় রান্না করা খাবার নিয়ে মানুষের পাশে ভারত সেবাশ্রম সংঘ

নিউজ ডেস্কঃ

আমফান বিধ্যস্ত এলাকায় রান্না করা খাবার বিতরন শুরু করল ভারত সেবাশ্রম সঙ্ঘ।সঙ্ঘের প্রধান সম্পাদক স্বামী বিশ্বাত্মানন্দ মহারাজ বলেন, “আমফান আছড়ে পড়ার পরের দিনই উত্তর ২৪ পরগনার মহেন্দ্রগঞ্জে রান্না করা খাবার বিতরন শুরু হয়।শনিবার থেকে মুখ্যমন্ত্রীর নির্দেশে হিঙ্গলগঞ্জ ও যোগেশগঞ্জে ২০ হাজার লোকের জন্যে রান্না করা খাবার দেওয়ার কাজ শুরু হয়েছে”।

তিনি আরও বলেন, “মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় চাল, ডাল ও অন্যান্য সহযোগীতার আশ্বাস দিয়েছেন।সেই সহযোগিতার মাধ্যমেই সঙ্ঘের সন্নাসী ও স্বেচ্ছাসেবকরা উত্তর ও দক্ষিন ২৪ পরগনার বিস্তীর্ন আমফান কবলিত এলাকায় গৃহহীন মানুষদের রান্না করা খাবার দেওয়ার কাজ করবে।

রবিবার থেকে দুই ২৪ পরগনায় পুরদমে এই কাজ শুরু হবে।এ জন্যে শনিবারই দুই ২৪ পরগনায় সঙ্ঘের শাখা কেন্দ্রগুলিতে সন্নাসী ও স্বেচ্ছাসেবকরা পৌঁছে গেছেন”।তিনি বলেন, “দক্ষিন ২৪ পরগনার হাসনাবাদের বহু মানুষ ঘরছাড়া।

দাসপাড়ায় নদীবাঁধ ভেঙে ৮০০ পরিবার গৃহহীন।রাঙাবেলিয়ায় আধ কিলোমিটার রাস্তা ভেঙে গ্রামে জল ঢুকে গেছে।এছাড়া হরেকৃষ্ণপুর ফিশারিপাড়া, গোসাবা সহ বেশ কিছু জায়গায় রবিবার থেকে রান্না করা খাবার বিতরন শুরু হচ্ছে। উত্তর ও দক্ষিণ ২৪ পরগনার বাকি এলাকাগুলিতে সোমবার থেকে শুরু হয়ে যাবে”। 

News Desk

News Desk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *