হতাশা থেকে মুক্তি পাওয়ার পথ দেখাবে ‘আবেশ’

হতাশা থেকে মুক্তি পাওয়ার পথ দেখাবে ‘আবেশ’

নিউজ ডেস্কঃ

বিদিশা, তাঁর চাকরিতে ইস্তফা দিয়ে ব্যাঙ্গালোর থেকে কলকাতায় আসে প্রেমিক সমীরের সাথে ঘর বাঁধবে বলে।কিন্তু তাঁর জানা ছিল না যে সমীর সম্পূর্ণ দেউলিয়া হয়ে গেছে।হঠাৎই সমীর আত্মহত্যা করে যাতে বিদিশা প্রচন্ড মানসিক ভাবে ভেঙে পড়ে।

সে বিভিন্ন ধরনের জিনিস চোখের সামনে দেখতে থাকে ও আত্মহত্যা করার একটি প্রবণতা তাঁর মধ্যে ধীরে ধীরে বাড়তে থাকে।কি হবে এরপর?বিদিশা কি আত্মহত্যা করবে?নাকি এই মানসিক সমস্যা থেকে বেরিয়ে এসে শুরু করতে পারবে সুস্থ স্বাভাবিক জীবন?সব কিছুরই উত্তর দেবে সাইকোলজিক্যাল থ্রিলার ‘আবেশ’।

স্বদেশ রেস্টুরেন্ট এলএ এর পরিবেশনায়, দীপঙ্কর রায় ও সৌরভ দত্তের প্রযোজনায় ছবির শ্যুট, সম্পাদনা এর কাজ শেষ।বর্তমানে চলছে ছবির ডাবিং।ছবিটির কাহিনী, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন সৌরভ দত্ত।সহকারি পরিচালক তমনুদ মুখার্জ্জী।সহকারি সিনেমাটোগ্রাফি মুশারফ হোসেন, দেবার্ঘ্য গোস্বামী।সাজসজ্জায় মৌ জৈন।আবহে দীপু দেশমুখ।

ছবিতে অভিনয় করেছেন রুক্মিণী সরকার,তপস্যা দাশগুপ্ত, মাধবী মুখোপাধ্যায়, দীপ দে, সুরজিৎ চৌধুরী, ঈপ্সিতা কুণ্ডু, সুচিত্রা মান্না ও স্নিগ্ধা।
“এই ছবিতে একটি মহিলা কিভাবে পারিপার্শ্বিক পরিস্থিতির চাপে হতাশায় চলে যান ও ধীরে ধীরে সেখান থেকে বেরিয়ে আসার পথ খুঁজে পান তাই তুলে ধরা হয়েছে” বলে জানালেন ছবির কাহিনীকার ও পরিচালক সৌরভ দত্ত।

News Desk

News Desk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *