করোনার ভয়াবহতায় মানুষের পাশে আলমবাজার নবজ্যোতি সংঘ

করোনার ভয়াবহতায় মানুষের পাশে আলমবাজার নবজ্যোতি সংঘ

সমাপ্তি রায়ঃ

আলমবাজার নবজ্যোতি সংঘের উদ্যোগে সম্প্রতি আয়োজন করা হয় রক্তদান শিবিরের।কোরোনার পাশাপাশি অন্যান্য রোগের দরুন চিকিৎসা পরিষেবা নিতে থাকা রোগীদের যাতে রক্তের সংকট না হয় সেই উদ্দেশ্যে এই রক্তদান শিবির আয়োজন করেন তারা।

পিপলস ব্লাড ব্যাঙ্কের সহযোগিতায় এই রক্তদান শিবির অনুষ্ঠিত হয়।এই মহতী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিধায়ক ও মন্ত্রী তাপস রায়, কামারহাটি পৌরসভার প্রশাসক গোপাল সাহা ও বরানগরের বিভিন্ন ওয়ার্ডের বিদায়ী পুরপ্রতিনিধিগন।
আলমবাজার নবজ্যোতি সংঘের সম্পাদক পুলক ঘোষ জানান “আমরা সকলকে সাহায্যের জন্য বিশেষ করে রক্তের হাহাকার দেখা না দেয় সেই কারনে আমরা এই রক্তদান শিবিরের আয়োজন করেছি।

এর আগে আমরা জুলাই মাসের ৪টি রবিবার জুড়ে এই অনুষ্ঠান করার কথা চিন্তা করেছিলাম, কিন্তু লকডাউন থাকার দরুন আমরা সেই কথা রাখতে পারিনি।একটি রবিবার রক্তদান হয়েছিল সেখানে ৪৩৪জন রক্তদাতা রক্তদান করেন।আজ আবার আমরা এই অনুষ্ঠান করছি।সম্পূর্ণ স্বাস্থ্যবিধি মেনেই আমরা এই অনুষ্ঠান করছি।

সকলেই আমাদের এই আন্তরিক আবেদনে সাড়া দিয়েছেন।কিছু প্রতিবন্ধকতা অবশ্যই আছে, তাও সবাই স্বতঃস্ফূর্তভাবে আমাদের পাশে এসে দাঁড়িয়েছেন।আজ মোট ৩৮৫জন রক্তদাতা রক্তদান করলেন।মোট ৮১৯জন দুইদিনে রক্তদান করলেন।আমাদের ১০০০জনের লক্ষ্যমাত্রা পূরন না হলেও আমরা মানুষের সেবার কাজে লাগতে পেরে নিজেদের ধন্য মনে করছি”।

News Desk

News Desk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *