ফের স্টিং নিয়ে উত্তাল রাজ্য রাজনীতি; বিতর্কের কেন্দ্রে প্রাক্তন মন্ত্রী

ফের স্টিং নিয়ে উত্তাল রাজ্য রাজনীতি; বিতর্কের কেন্দ্রে প্রাক্তন মন্ত্রী

ডিডি হিন্দুস্থান ডিজিটাল ডেস্কঃ

আরও একবার স্টিং নিয়ে উত্তাল রাজ্য রাজনীতির অন্দরমহল।প্রাক্তন মন্ত্রী মদন মিত্রের অফিসে স্টিং করতে গিয়ে গ্রেফতার ৩যুবক।ওই ৩যুবক বিজেপি কর্মী বলে দাবি করেছেন মদন মিত্র ও তাঁর এই বক্তব্যের সমর্থনে প্রশাসনিক কর্তাদের হাতে তিনি প্রামান্য নথিও তুলে দিয়েছেন বলে আমাদের প্রতিনিধিকে সাক্ষাতকারে জানালেন প্রাক্তন মন্ত্রী স্বয়ং।
ঘটনাটি ঘটে শুক্রবার।তৃণমূল নেতা বয়ানে “একজন আমাকে ফোন করে বলে আমরা বেলঘড়িয়া থেকে বলছি।কিছু সাহায্যের প্রয়োজন কয়েকটি ব্যপারে।আপনি যদি একটু সময় দেন।তখন আমি তাদের আসতে বলি”। এরপরেই বিভিন্ন বিষয় তাদের সাথে বেশ কিছুক্ষন কথা বলার পরেই এক অনুরাগী সেই ঘরে ঢুকতে গিয়েই ছবি ও ভিডিও তোলা হচ্ছে বলে অভিযোগ করেন ও তারপর জিজ্ঞাসাবাদ করা হলে তাঁরা বিজেপি করেন বলে স্বীকার করেন বলে জানান মদন মিত্র।মৃণাল মুখার্জ্জী, অঙ্কন দত্ত ও তাঁদের এক সহযোগীকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে।আসন্ন বিধানসভা ভোটের আগে ষড়যন্ত্র করে পুনরায় তাঁকে ও দলকে হেনস্থা করা হচ্ছে বলেও অভিযোগ করেছেন একদা ডাকসাইটে তৃণমূল নেতা।
বিজেপির তরফে রাজ্য সভাপতি দিলীপ ঘোষ যদিও জানিয়েছেন তৃণমূল কংগ্রেস ভয় পেয়েছে বলে ও বিজেপি কর্মীদের বিরুদ্ধে প্রতিহিংসার রাজনীতি করার জন্য এই ধরনের অভিযোগ করা হচ্ছে।
ঘটনা যাই হোক ও এর ফলে রাজ্য রাজনীতিতে কোন দলের পালে কতটা হাওয়া লাগবে তা ভবিষ্যৎই বলবে তবে এই কোরোনা পরিস্থিতিতে এই স্টিং এর ঘটনা ফের চর্চার রশদ জুগিয়েছে রাজনৈতিক সমালোচকদের কাছে।

লিংকে ক্লিক করুন ভিডিও দেখার জন্য

News Desk

News Desk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *