যোগদান কি শুধু সময়ের অপেক্ষা?

যোগদান কি শুধু সময়ের অপেক্ষা?

  তৃণমূলের সঙ্গে দূরত্ব বেড়েছে আগেই। অনেকেই বলছেন, দীর্ঘদিনের মায়া কাটিয়ে বিজেপিতে যোগদান এখন সময়ের অপেক্ষা। আগামী শনিবার বাংলায় আসছেন অমিত শাহ। সূত্রের খবর, সকাল ১১টায় পশ্চিম মেদিনীপুরের হবিবপুরে সিদ্ধেশ্বরী কালী মন্দিরে পুজো দিতে যাবেন তিনি। কাছেই বিপ্লবী ক্ষুদিরাম বসুর মাসির বাড়ি পরিদর্শনেও যেতে পারেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। এরপর মেদিনীপুর স্পোর্টস কমপ্লেক্সে বিজেপির নির্বাচন কমিটির সঙ্গে বৈঠকে যোগ দেবেন শাহ। বৈঠকের পর মেদিনীপুর শহর থেকে ১২ কিলোমিটার দূরে কর্ণগড় মন্দিরে পুজো দিতে যেতে পারেন তিনি। ফেরার সময় এবারও আদিবাসী পরিবারের মধ্যাহ্নভোজ সারার কথা শাহ-র। এরপর সোজা মেদিনীপুর স্পোর্টস কমপ্লেক্সে কৃষক প্রতিনিধিদের সঙ্গে বৈঠক করবেন তিনি।
শুভেন্দুর ঘনিষ্ঠ মহল সূত্রের দাবি, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সেদিন একমঞ্চে দেখা যেতে পারে শুভেন্দুকে। এরই মধ্যে নন্দীগ্রামের বিধায়ক পদ থেকেও ইস্তফা দিতে পারেন তিনি। শুধু তিনিই নন, আরও বেশ কয়েকজন বিদ্রোহী তৃণমূল বিধায়ককেও শাহের মঞ্চে দেখা যেতে পারে বলে মনে করা হচ্ছে।
যদিও শুভেন্দুকে নিয়ে জল্পনার শেষ নেই! অপর একটি সূত্র জানাচ্ছে, শুক্রবারই দিল্লি উড়ে যেতে পারেন শুভেন্দু অধিকারী। সেখানে প্রথমে মোদীর সঙ্গে দেখা করতে পারেন শুভেন্দু। দেখা হতে পারে অমিত শাহের সঙ্গেও। এরপরেই মেদিনীপুরেই আনুষ্ঠানিকভাবে বিজেপিতে যোগ দিতে পারেন শুভেন্দু। এমনটাই সূত্রে জানা যাচ্ছে।

News Desk

News Desk

প্রাসঙ্গিক বিষয়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *