ভালো আছেন মহারাজ

সৌরভ গঙ্গোপাধ্যায় ভাল আছেন। উডল্যান্ডস হাসপাতাল সূত্রে খবর, তাঁর শারীরিক অবস্থার যথেষ্ট উন্নতি হয়েছে। তবে এখনও ২টি ধমনীতে ব্লকেজ রয়েছে। তাই ব্লকেজ থাকা ধমনীতে রক্ত চলাচল যাতে বাধা না পায় তার জন্য রক্ত তরল রাখার ওষুধ দেওয়া হচ্ছে। কোলেস্টেরল এবং রক্তচাপ নিয়ন্ত্রণে রাখার ওষুধও চলছে।
আজ ২টি ধমনীতে ব্লকেজ নিয়ে বৈঠকে বসে ৯ সদস্যের মেডিক্যাল বোর্ড। আগেই জানানো হয়েছে, মহারাজের বাইপাস সার্জারির প্রয়োজন নেই। হাসপাতাল সূত্রে খবর, অ্যাঞ্জিওপ্লাস্টি নিয়ে সিদ্ধান্ত নেওয়া হবে আগামীকাল বিশিষ্ট হৃদরোগ বিশেষজ্ঞ দেবী শেট্টি আসার পর।
সৌরভের পরিবারের অনুরোধেই আগামীকাল কলকাতায় আসছেন বিশিষ্ট হৃদরোগ বিশেষজ্ঞ দেবী শেট্টি। মেডিক্যাল বোর্ড তাঁর সঙ্গে আলোচনা করেই অ্যাঞ্জিওপ্লাস্টি কবে করা হবে, সে বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে। এ ব্যাপারে আজ ভিডিও কনফারেন্সের মাধ্যমে পরামর্শ নেওয়া হয়েছে আর এক হৃদরোগ বিশেষজ্ঞ রমাকান্ত পাণ্ডের সঙ্গেও। তিনি প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংয়ের বাইপাস সার্জারি করেছিলেন।
হাসপাতাল সূত্রে খবর, সবকিছু ঠিকঠাক থাকলে আগামী কাল অথবা পরশু হাসপাতাল থেকে ছাড়া হতে পারে সৌরভ গাঙ্গুলী’কে। সৌরভের শরীরের অন্যান্য মাপকাঠি নিয়ন্ত্রণে। গতকাল রাতে তাঁকে ডিনারে দেওয়া হয় ভাত, ডাল, সব্জি এবং কাস্টার্ড। রাতে ভাল ঘুমও হয়েছে তাঁর।

News Desk

News Desk

প্রাসঙ্গিক বিষয়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *