প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী হিটলারের মতো অত্যাচার করছেন -ইদ্রিশ আলি

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী হিটলারের মতো অত্যাচার করছেন -ইদ্রিশ আলি

3রা জানুয়ারী
, নেতাজী ভগৎ সিং ইউনাইটেড ফোরামের উদ্যোগে কেন্দ্রীয় সরকারের “কালা কৃষি আইন” প্রত্যাহারের দাবিতে গন অবস্হান হয় ।উল্লেখ থাকে এই গন অবস্হান পঁয়ত্রিশ দিন পরল। উক্ত সংগঠনের তরফে অনশন করে তার আজ তৃতীয় দিন চলছে ।

প্রাক্তন সাংসদ তথা বর্তমান উলুবেড়িয়া পূর্ব বিধানসভা কেন্দ্রের বিধায়ক ইদ্রিশ আলি বক্তব্যে বলেন, এই কালা কৃষি কানুন ভারতের কৃষকের স্বাধীনতাকে হরন করেছে ।তিনটি কৃষি আইন পর্যালোচনা করলে আমরা দেখতে পাবো ,প্রত্যেকটা আইন করা হয়েছে বহু জাতিক সংস্থার স্বার্থে।কেন্দ্রের মোদী সরকার দেশের অন্নদাতাদের স্বার্থ না দেখে, এখন আদানি, আম্বানি সহ শিল্পপতিদের স্বার্থ দেখতে সচেষ্ট হচ্ছে ।প্রায় এক মাসের বেশি দিল্লির সীমান্তে কয়েক লক্ষ কৃষকদের অবস্হান করা সত্ত্বেও এখন পর্যন্ত মোদী সরকারের কোন হেলদোল নেই ।প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলছেন, কৃষি আইন নাকি কৃষক স্বার্থে করা হয়েছে ।কৃষকরা বলছে, এই আইন শিল্পপতিদের স্বার্থে করা হয়েছে ।কৃষকদের যদি এই আইনের আপত্তি থাকে তাহলে এই আইন রাখার প্রয়োজন কি? বিধায়ক ইদ্রিশ আলি আরও বলেন, অবিলম্বে যদি কৃষি আইন প্রত্যাহার না হয় তাহলে দেশজুড়ে গন আন্দোলন করা হবে । 2024 সালের আগে মোদী সরকারের পতন ঘটে যাবে ।আমাদের জননেত্রী মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি কৃষকদের সঙ্গে ছিলেন, আছেন, থাকবেন ।আমাদের সরকার খুব শীঘ্রই কৃষি আইনের বিরুদ্ধে বিধানসভায় বিল পাশ করতে চলেছে, যা ইতিহাস হয়ে থাকবে।বিধায়ক ইদ্রিশ আলি আরও বলেন, কেন্দ্রের নরেন্দ্র মোদী সরকার, অযোগ্য সরকার ভারতের জনগনের উপর নরেন্দ্র মোদীজি হিটলারের চেয়েও বেশী অত্যাচার চালাচ্ছেন।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, নেতাজী ভগৎ সিং ইউনাইটেড ফোরামের সভাপতি মনজিৎ সিং জিট্টা, পশ্চিমবঙ্গ তূনমুল কংগ্রেস সংখ্যালঘু সেলের সাধারণ সম্পাদক মুক্তার আলি প্রমুখেরা ।

     
News Desk

News Desk

প্রাসঙ্গিক বিষয়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *