প্রথমদিন কলকাতা ও উত্তর ২৪ পরগনায় কোথায় মিলবে কোভিড ভ্যাকসিন


আগামী ১৬ জানুয়ারি থেকে রাজ্যের জেলায় জেলায় মিলবে কোভিড ভ্যাকসিন। প্রথমে মোট ৪০০০ ভ্যাকসিন প্রদান কেন্দ্রের মধ্যে ২৫৩টি কেন্দ্রে দেওয়া হবে ঠিক হলেও পরে তা পরিবর্তন করে ২০৮টি কেন্দ্রে হবে বলে স্বাস্থ্যদপ্তর সূত্রে জানানো হয়েছে। যার মধ্যে কলকাতায় হবে ১৪টি কেন্দ্রে। এবার দেখে নেওয়া যাক, ওইদিন কলকাতার কোথায় কোথায় এই  ভ্যাকসিন মিলবে।
১) মেডিক্যাল কলেজ ও হাসপাতাল ২) আরজিকর মেডিক্যাল কলেজ ও হাসপাতাল ৩) এসএসকেএম হাসপাতাল ৪) এনআরএস মেডিক্যাল কলেজ ও হাসপাতাল ৫) ন্যাশনাল মেডিক্যাল কলেজ ও হাসপাতাল ৬) চিত্তরঞ্জন সেবাসদন ৭) স্কুল অফ ট্রপিকাল মেডিসিন ৮) ডাঃ বিসিরায় পোস্ট গ্র্যাজুয়েট ইনস্টিটিউট অফ পেডিয়াট্রিক সায়েন্স ৯) বেলেঘাটা আইডি ও বিজি হাসপাতাল ১০) ইউ পিএসসি ১১ ১১) ইউ পিএসসি ৩১ ১২) ইউ পিএসসি ৫৭ ১৩) ইউ পিএসসি ৮২ ১৪) ইউ পিএসসি ১১১।
প্রথমদিন উত্তর ২৪ পরগনায় কোথায় কোথায় মিলবে কোভিড ভ্যাকসিন.।
উত্তর ২৪ পরগনায় প্রথমদিন অর্থাৎ আগামী ১৬ জানুয়ারি ১২টি কেন্দ্রে মিলবে কোভিড ভ্যাকসিন। এবার দেখে নেওয়া যাক, ওইদিন এই জেলার কোথায় কোথায় এই ভ্যাকসিন মিলবে।
১)সল্টলেক এসডিএইচ ২) হাবড়া এসজিএইচ পিপি ইউনিট ৩)পানিহাটি এসজিএইচ ৪) ভাটপাড়া এসজিএইচ ৫)ডাঃ- বিএন বোস এসডিএইচ ৬)ডাঃ জুনিয়ার ধর এসডিএইচ ৭)বারাসত জেলা হাসপাতাল পিপিইউনিট ৮) মধ্যমপ্রাম আরএইচ ৯) ছোট জাগুলিয়া বিপিএইচসি ১০) বাগদা এসসি ১১) দত্তাবাদ ইউপিএইচসি-৪  ১২) কলেজ অফ মেডিসিন ও সাগর দত্ত হাসপাতাল।

News Desk

News Desk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *