কৃষি আইনের বিরুদ্ধে সরব ইদ্রিশ আলী

কৃষি আইনের বিরুদ্ধে সরব ইদ্রিশ আলী

কৃষি বিলের বিরুদ্ধে সরব ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, সম্প্রতি বিধানসভায় কৃষি বিল বাতিলের প্রস্তাব এনেছেন, এবং তা পাশ হয়ে গেছে । আজ এক সাংবাদিক সম্মেলন করে অল ইন্ডিয়া মাইনোরিটি ফোরামের পক্ষ থেকে চেয়ারম্যান ইদ্রিস আলী মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানান।
ইদ্রিস আলী বলেন , “মমতা বন্দ্যোপাধ্যায় যা বলেন তাই করে দেখান , তিনি বলেছিলেন কৃষি আইন এর বিরুদ্ধে তিনি বিধানসভায় প্রস্তাব আনবেন সেই প্রস্তাবটি এনে পাশ করিয়েছেন, তার জন্য তাকে ধন্যবাদ”।
সম্মেলনে ইদ্রিস আলী প্রধানমন্ত্রীর বিরুদ্ধে তোপ দেগে বলেন, ‘দেশের বিভিন্ন জায়গায় যেখানে কৃষি বিলের বিরুদ্ধে আন্দোলন হচ্ছে সেখানে তিনি নীরব দর্শক হয়ে রয়েছেন। তিনি শুধু পশ্চিমবঙ্গ সফরে আসছেন দেশের বাকি রাজ্যগুলিতে চোখে পড়ছে না । প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রী যে যেভাবে রাজ্য সফরে আসছেন তাতে বিপুল পরিমাণ টাকা খরচ হচ্ছে’।
বিভিন্ন বিধায়ক নেতা দল ছাড়া নিয়ে তিনি বলেন, ‘ আমি কাউকে ব্যক্তিগত আক্রমণ করব না , যার ইচ্ছা সে থাকবে, যার পোষাবে না সে থাকবে না । তবে যেই দল ছাড়ুক না কেন সাধারণ মানুষ তৃণমূল সরকার কে ভোট দেবেন, এক্ষেত্রে কোন দ্বিমত নেই। আমি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পদত্যাগ দাবি করছি’।
বাংলাকে অশান্ত করার চক্রান্ত চলছে বলে দাবি করেন ইদ্রিস আলী।
এই সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন ড. অরুণঞ্জ্যতি ভিক্ষু, এমএ আলী , মনি মহারাজ।
সম্মেলন থেকে ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলীর দ্রুত আরোগ্য কামনা করা হয়।

News Desk

News Desk

প্রাসঙ্গিক বিষয়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *