অনুষ্ঠিত হতে চলেছে কল্যাণ আবাস আবাসিকদের ষষ্ঠ রাজ্যস্তরের ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতা….

অনুষ্ঠিত হতে চলেছে কল্যাণ আবাস আবাসিকদের ষষ্ঠ রাজ্যস্তরের ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতা….

সমাপ্তি রায়ঃ

আগামি ১৬ ও ১৭ই ফেব্রুয়ারী রাজ্যের জনশিক্ষা প্রসার ও গ্রন্থাগার পরিষেবা বিভাগের পরিচালনায় অনুষ্ঠিত হতে চলেছে কল্যাণ আবাস আবাসিকদের রাজ্যস্তরের ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতা।এই বছর তাদের ষষ্ঠ তম বর্ষ।

৯টি সরকারী, ১টি সরকার পোষিত ও ৪০টি সরকারী সাহায্যপ্রাপ্ত কল্যাণ আবাসের ৫২০০ জন আবাসিকদের মধ্যে থেকে ১৪০ জন সাংস্কৃতিক প্রতিযোগীতা ও ৭২০ জন ক্রীড়া প্রতিযোগীতায় অংশগ্রহণ করবে।
১৬ই ফেব্রুয়ারী বিকেল ৪টায় সল্টলেকের বিডি প্রেক্ষাগৃহে সাংস্কৃতিক প্রতিযোগীতা ও ১৭ই ফেব্রুয়ারী সকাল ১০টায় সল্টলেকের আইবি ক্রীড়াপ্রাঙ্গনে ক্রীড়া প্রতিযোগীতা শুরু হবে।সবশেষে থাকবে পুরস্কার বিতরণ অনুষ্ঠান।

এই অনুষ্ঠানে পরীক্ষার্থীদের কথা ও শব্দদূষণকে মাথায় রেখে কোনোরকম লাউড স্পিকার ও সাউন্ড বক্স ব্যবহার করা হবে না।ইলেকট্রনিক ডিসপ্লে বোর্ডের সাহায্যে পরিচালনা করা হবে প্রতিযোগীতা।অনুষ্ঠান সূচি ঘোষনা মুহুর্তে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত মন্ত্রী জনশিক্ষা প্রসার ও গ্রন্থাগার পরিষেবা দপ্তর, পশ্চিমবঙ্গ সরকার জনাব সিদ্দিকুল্লাহ চৌধুরী, সংশ্লিষ্ট দপ্তরের প্রধান সচিব, আইএএস ডঃ রবি ইন্দর সিং ও প্রাক্তন ভারতীয় ফুটবলার ও ক্লাবকর্তা সুভাষ ভৌমিক। ছবিঃ স্বপন

admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *